Header Ads Widget

মা খালেদাকে মুক্তি দিন, আপনাকেও মায়ের মর্যাদা দেবো, প্রধানমন্ত্রীর উদ্দেশে বেবী নাজনীন

মা খালেদাকে মুক্তি দিন, আপনাকেও মায়ের মর্যাদা দেবো, প্রধানমন্ত্রীর উদ্দেশে বেবী নাজনীন

মা খালেদাকে মুক্তি দিন, আপনাকেও মায়ের মর্যাদা দেবো, প্রধানমন্ত্রীর উদ্দেশে বেবী নাজনীন


প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও জনপ্রিয় কণ্ঠশিল্পী

বেবী নাজনীন বলেছেন, আমার মা খালেদা জিয়াকে মুক্তি দিন, আমি আপনাকেও মায়ের মর্যাদা দেবো।

বুধবার (৭ নভেম্বর) নীলফামারীর সৈয়দপুরে নিজ বাসভবনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বেবী নাজনীন বলেন, একজন অসুস্থ মানুষকে এভাবে কারাবন্দি রাখা সমীচীন নয়। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিন। একইসঙ্গে নির্বাচনের পরিবেশ তৈরি করুন।


তিনি বলেন, দেশের মানুষ আমাকে ’ডটার অব জিয়াউর রহমান’ বলেন। বলেন নর্থ বেঙ্গলের কন্যা, ব্ল্যাক ডায়মন্ড কন্যা। আমি দেশ-বিদেশ ঘুরে সমানতালে সবখানে দলের জন্য কাজ করছি।


আবার ফিরে আসি মাটির টানে আপন ভুবনে। এ দেশের মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসতে জানে। এসব মানুষের মুখে হাসি ফোটাতে হবে। তাদের জন্য অনেক কিছু করণীয় আছে, আমি তা করতে চাই।


নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর- কিশোরগঞ্জ) বিএনপি থেকে মনোনয়নপ্রত্যাশী এই নেত্রী বলেন, দল নির্বাচনে গেলে জিয়া পরিবারের সদস্য হিসেবে আমি মনোনয়ন পাবো এবং নির্বাচিত হবো। আপনারা পাশে থাকুন।


সৈয়দপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য এস এম ওবায়দুর রহমান সভাপতিত্বে আলোচনা


সভায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য প্রভাষক শওকত হায়াত শাহ, পৌর বিএনপির সভাপতি সামসুল আলম প্রমুখ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ