Header Ads Widget

দুই বছর ধরে আফ্রিদি আমার

https://e-careerdesk.blogspot.com/

দুই বছর ধরে আফ্রিদি আমার


শিশুশিল্পী দীঘির কথা কার না মনে আছে। মিষ্টি হাসি আর আর সংলাপে তিনি কোটি দর্শকের হৃদয়ে


জায়গা করে নিয়েছিলেন। কিন্তু সেটা তো বহু বছর আগের কথা। দিন গেছে, দীঘিও হয়েছেন বড়।


এখন তিনি পূর্ণাঙ্গ নায়িকা। ইতোমধ্যে তার অভিনীত একাধিক সিনেমা মুক্তি পেয়েছে। হাতেও রয়েছে আলোচিত কিছু সিনেমা


পেশাগত কাজের পাশাপাশি এখন দীঘির ব্যক্তিগত জীবন নিয়েও নিয়মিত চর্চা হয়। অনুসারীদের মধ্যে


গুঞ্জন রয়েছে, তিনি নাকি ইউটিউবার তাওহীদ আফ্রিদির সঙ্গে প্রেম করেন। অনেকে জানতে চান, তারা বিয়ে করবেন কবে।


এত দিন এসব গুঞ্জনের ব্যাপারে কিছু বলেননি দীঘি। এবার মুখ খুললেন। একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে জানালেন প্রেম ও বিয়ে নিয়ে তার ভাবনা। বললেন, ‘আমাদের বন্ধুত্বের সম্পর্কটা অন্যরকম। দুই বছর ধরে আফ্রিদি আমার ভালো বন্ধু।’


সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রোম্যান্টিক কবিতার লাইন পোস্ট করেন দীঘি। তাহলে কি সত্যিই প্রেম করছেন তিনি? তার ভাষ্য, ‘এগুলো আমার লেখা না, সংগৃহীত। কোনো কবিতা বা গানের লাইন ভালো লাগলে শেয়ার করি।


আর প্রেম না, ক্যারিয়ার নিয়ে ভাবছি। বিয়েশাদি নিয়ে একদম ভাবছি না। অনেকেই লেখেন, আমি প্রেম করি। গুজবে কান দেবেন না। প্রেমে জড়ালে আমার মুখ থেকেই শুনবেন।’


এদিকে দীঘি সম্প্রতি অভিনয় করেছেন একটি হিন্দি গানের ভিডিওতে। যেটা গেয়েছেন ন্যানসি। জানা গেছে, ভারতের টি সিরিজের ব্যানারে গানটি প্রকাশিত হবে।


এছাড়া ‘মুজিব ভাই’ একটি সিনেমায় যুক্ত হয়েছেন। এর আগে অবশ্য বঙ্গবন্ধুর বায়োপিক এবং তাকে নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় অভিনয় করেছেন দীঘি। 



     About Us                         Contact Us                   Privacy Policy                    Terms Conditions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ